মেনু নির্বাচন করুন
পাতা

এতিমখানা

 ভান্ডারখোলা বাজার হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা

০৪ নং বিদ্যানন্দকাটী ইউনিয়ন

ভান্ডারখোলা্, কেশবপুর, যশোর।

ভান্ডারখোলা বাজারের দক্ষিন পাশে ভান্ডারখোলা বাজার হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা আছে।। এতিমখানাটিতে বর্তমান  প্রায় ৩৫ জন ছাত্র পড়ালেখা করে। এখানে সুযোগ্য শিক্ষক দ্বারা পাঠ দান করানো হয়।

এতিমখানায় এতিমছাত্রদের বিনামূল্যে খবার, ঔষধ, বই পুস্তক সরবরাহ করা হয়। এখানে বাংলা, ইংরেজী, গণিতসহ আরবি শেখানো হয়।

পরচক্রা বাজারের পাশে এতিমখানা হাফিজিয়া মাদ্রাসা আছে। সেখানে অনেক ছাত্র ও ছাত্রী লেখাপড়া করে। তাছাড়া সেখানে প্রতিবছর বিনামূল্যে বই ও হাদিস কোরআন প্রদান করা হয়। সেখানে ইংরেজি বাংলা ও আরবিসহ বিভিন্ন রকমের বই পড়ানো হয়।

বিদ্যানন্দকাটী গ্রামে একটা এতিম খানা আছে। সেখানে অনেক ছাত্র ও ছাত্রী লেখাপড়া করে। তাছাড়া সেখানে প্রতিবছর বিনামূল্যে বই ও হাদিস কোরআন প্রদান করা হয়।সেখানে ইংরেজি বাংলা ও আরবিসহ বিভিন্ন রকমের বই পড়ানো হয়।

হিজলডাঙ্গা গ্রামে ও এতিম খানা আছে।সেখানে অনেক ছাত্র ও ছাত্রী লেখাপড়া করে। তাছাড়া সেখানে প্রতিবছর বিনামূল্যে বই ও হাদিস কোরআন প্রদান করা হয়। সেখানে ইংরেজি বাংলা ও আরবিসহ বিভিন্ন রকমের বই পড়ানো হয়।

হাড়িয়াঘোপ গ্রামে ও এতিম খানা আছে।সেখানে অনেক ছাত্র ও ছাত্রী লেখাপড়া করে। তাছাড়া সেখানে প্রতিবছর বিনামূল্যে বই ও হাদিস কোরআন প্রদান করা হয়। সেখানে ইংরেজি বাংলা ও আরবিসহ বিভিন্ন রকমের বই পড়ানো হয়।

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter